নির্বাচনী প্রচারণায় সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর প্রার্থী মিনু রহমান

শনিবার, জানুয়ারি ১৮, ২০২০,৭:৪৭ পূর্বাহ্ণ
0
237

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আসন্ন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এর ৮,৯ ও ১০ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসন আওয়ামী লীগ থেকে মনোনীত কাউন্সিলর প্রার্থী মিনু রহমান। তিনি বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।
তিনি ৮,৯ ও ১০ নম্বর ওয়ার্ডে গ্লাস মার্কা প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। তিনি সংরক্ষিত মহিলা আসনের এই তিন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন গতবারেও।

গতকাল ৯ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে তিনি এক বক্তব্যে বলেন, এর আগেও আমি সংরক্ষিত মহিলা আসনের ৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি সকলের প্রতি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। তিনি জানান, গত পাঁচ বছর ক্ষমতায় থাকা অবস্থায় কোনো চাঁদাবাজি, ক্যাসিনোকাণ্ড এমনকি সন্ত্রাস বা অবৈধ কাজের আশপাশে ছিলেন না বরং এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে অত্যন্ত দৃঢ়তার সাথে রুখে দাঁড়িয়েছেন। জনগণের সুখে-দুখে পাশে দাঁড়ানো, গরীব দুঃখীদের মাঝে অর্থ, সেলাই মেশিন বিতরণ, বিভিন্ন সরকারী অনুদান, বয়স্কদের মাঝে বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা, নারী উন্নয়নের জন্য নারীদের স্বাবলম্বী করার লক্ষে বিভিন্ন রকম আত্মকর্মসংস্থানমূলক কর্মসূচি গ্রহণ করেছেন। এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, রাস্তাঘাট মেরামত করাসহ আগামী প্রজন্মকে দক্ষ জনসম্পদে রুপান্তর করতে ও শিশুদের শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেছেন।

বক্তব্যে তিনি আরো বলেছেন, “আমি আগেরবার নির্বাচিত হয়ে এলাকার মানুষের জন্য কাজ করে যেতে যথাসাধ্যমত চেষ্টা করেছি।” আমি শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ আগামী ৩০ জানুয়ারি এলাকার জনগণ তাদের মুল্যবান ভোট দিয়ে পুনরায় আমাকে নির্বাচিত করে এলাকার সার্বিক উন্নয়ন করার সুযোগ দিবেন। এইজন্য আমি সকলের কাছে দোয়া চাই।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে