নিম্ম আয়ের মানুষদের পাশে মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন

বৃহস্পতিবার, মে ৭, ২০২০,৪:৩২ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনার দুর্দিনে খাদ্য সহায়তা দিয়ে গরীব দুখী ও নিম্ম আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছে মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন। ওয়েল গ্রুপের নিজস্ব অর্থায়নে পরিচালিত ফাউন্ডেশনের কর্ণধার চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম বলেন, মানবিক দৃষ্টিভংগি নিয়ে আমার মায়ের নির্দেশে প্রতিষ্ঠিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন সম্পূর্ণ সেবাধর্মী ও দাতব্য সংস্থা। দীর্ঘদিন ধরে আমাদের পারিবারিক ব্যাবসার মাধ্যমে উপার্জিত আয়ের নির্দিষ্ট অংশ আর্ত মানবতার সেবায় আমরা এ সংস্থার মাধ্যমে ব্যয় করি।

আজ বৃহষ্পতিবার করোনায় উপার্জন হীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরনকালে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের গরীব দুখী মেহনতি মানুষের মুখে হাঁসি ফোটাতে লড়াই সংগ্রাম করেছেন। আজ জাতির জনকের কন্যার প্রধানমন্ত্রীত্বে দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়ে খাদ্য উদ্বৃত্তের দেশ। বিশ্ব মহামারী করোনার বিস্তার নিয়ন্ত্রন করতে অফিস আদালত ও গন পরিবহন বন্ধ হওয়ায় সংকটে পরেছে দৈনিক আয়ে চলা মানুষগুলো। এ সংকটে তারা যাতে অভুক্ত না থাকে প্রধানমন্ত্রী বহুমুখী সহায়তা কর্মসূচী নিয়ে কাজ করছেন এবং বিত্তবানদের অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছেন। তিনি দেখিয়ে দিয়েছেন জাতির পিতার আদর্শে পরিচালিত রাষ্ট্রে কোন মানুষ অভুক্ত থাকবে না। সরকারের পাশাপাশি সামর্থ্যবান সকলের উচিৎ মানবতায় দু হাত বাড়িয়ে দেয়া।

এ সময় তিনি করোনার বিস্তার রোধ করতে সরকারী নির্দেশনা ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে পরামর্শ দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে