নিখোঁজ বাবাকে খুঁজছেন জবি শিক্ষার্থী সিয়াম

বুধবার, জানুয়ারি ৬, ২০২১,১১:৪৭ অপরাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মোঃ মেহেদী হাসান মুক্তি, জবি প্রতিনিধি : নিখোঁজ বাবাকে খুঁজছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সিয়াম। প্রায় ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে তার বাবা। গত ২২ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জের তুষারধারা, সাদ্দাম মার্কেট এলাকায় থেকে বের হয়ে আর ফিরে আসেনি।
পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজ মো: সোলায়মান আলী তালুকদার, ঢাকা শিক্ষাবোর্ডের অবসরপ্রাপ্ত সহকারি সচিব। তার বয়স ৬৩ বছর। তিনি শারীরিকভাবে অসুস্থ। নিখোঁজের সময় তার পরনে ছিল হলুদ রঙের গেঞ্জি আর ট্রাউজার। অনেক খোঁজাখোঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল নাম্বার (01873920726, 01711465572) দুটিও বন্ধ রয়েছে। 
নিখোঁজ সোলায়মান আলীকে ফিরে পেতে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন তার পরিবার। যদি কোনো সহৃদয়বান ব্যক্তি উনাকে দেখে থাকেন, অনুগ্রহ করে ০১৬৭১৮৩৮৯০৫ ,০১৬৭০২৬৮৫৭৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে ।
এ ঘটনায় নারায়ণগঞ্জে ফতুল্লা থানায় একটি জিডি করেছে পরিবার। গত ২৩ ডিসেম্বর জিডি করা হয়। জিডি নং ১২৯৯।
এবিষয়ে তদন্তের দায়িত্বে থাকা ফতুল্লা থানার এসআই মিনারুল কাজি বলেন, আমরা ওনাকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা করছি। সব থানায় বার্তা পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে