নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের জয়লাভে মন্ত্রী-প্রতিমন্ত্রীদ্বয়ের অভিনন্দন

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২, ২০২১,১২:২৯ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো টি-টুয়েন্টি ক্রিকেটে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন সাবেক আইসিসি সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল; নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। আজ পৃথক অভিনন্দন বার্তায় তাঁরা বাংলাদেশ ক্রিকেট দলের সকল  খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় মন্ত্রী-প্রতিমন্ত্রীবর্গ বলেন, অপ্রত্যাশিত অভিঘাত কোভিড-১৯ এর ক্রান্তিকালের মধ্যেও বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে দেশের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। আজ মিরপুরে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ বাংলাদেশ সহজেই ৭ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ডকে। বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে ক্রিকেটাররা নিউজিল্যান্ডকে ৬০ রানে অলআউট করে ৩০ বল হাতে রেখে মাত্র ৩ উইকেট হারিয়ে সহজ জয়ে সিরিজে শুভ সূচনা করেছে। আগামী দিনগুলোতেও বাংলাদেশ ক্রিকেট দলের এই অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে বলে তারা আশা ব্যক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে