নাসিমের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে স্বশরীরে উপস্থিত ডা. জাফরুল্লাহ

রবিবার, জুন ১৪, ২০২০,১২:২২ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্বশরীরে উপস্থিত হয়ে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। 

আজ রবিবার রাজধানীর বনানী কবরস্থানে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে দাফন করা হয় সীমিত পরিসরে দু দফা নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে।

সম্প্রতি করোনামুক্ত হলেও এখনো অসুস্থ ডা. জাফরুল্লাহ। শ্রদ্ধা নিবেদন পর্বে নাসিমের প্রতি শ্রদ্ধা জানাতে অ্যাম্বুলেন্স থেকে নেমে আসতে দেখা যায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে। হাতে স্যালাইন সংযোগ দেওয়া সুইয়ের ব্যান্ডেজ নিয়ে দু’জন মানুষের কাঁধে ভর করে হেঁটে মরহুমের মরদেহের কাছে যান ডা. জাফরুল্লাহ। 

জানা গেছে, ডা. জাফরুল্লাহর ও মোহাম্মদ নাসিম একসময় দেশের স্বাস্থ্যখাত নিয়ে একসঙ্গে কাজ করেছেন। তাদের মধ্যে দীর্ঘদিনের সুসম্পর্ক ছিল। সেই সম্পর্কের তাগিদেই অসুস্থতা সত্ত্বেও তিনি মোহাম্মদ নাসিমের প্রতি শ্রদ্ধা জানাতে ছুটে আসেন। তবে এ সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি ডা. জাফরুল্লাহ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে