নারী নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে সুজনের মানববন্ধন

শনিবার, অক্টোবর ১০, ২০২০,৭:৪৯ অপরাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিশেষ প্রতিনিধি, শ্রীমঙ্গল: ‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ”- এই শ্লোগান নিয়ে সারাদেশব্যাপী ক্রমবর্ধমান নারী নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক-সুজন।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় শহরের চৌমুহনাতে প্রায় ঘন্টাকালব্যাপী এই মানববন্ধনে সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান, জাসদের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি হাজী এলেমান কবির, প্রবীণ নাগরিক অানহারুল ইসলাম, জাতীয় পার্টির শহীদুল ইসলাম শহীদ, আইডিয়া’র পংকজ ঘোষ দস্তিদার, প্রার্থিব ঘোষ দস্তিদার, কিন্ডারগার্টেন এসোসিয়েশানের সভাপতি দীলিপ কৈরী, আন্তর্জাতিক ছাত্র সংগঠন ‘ইয়থ এন্ডিং হাঙ্গার’-এর আঞ্চলিক সমন্বয়ক মহসিন আহমেদ, ‘ইয়থ এন্ডিং হাঙ্গার’-এর মৌলভীবাজার জেলা সমন্বয়কারী অদ্রি বর্মন, অপু চন্দ্র শীল, শুভজিৎ সিংহ, পায়েল চৌধুরী, তৃষা জাহান, বর্ণ চক্রবর্তী, সোহাগ ইসলাম, আকাশ মালাকার, তাসনিম ও তারেক আহমদ প্রমূখ। এ সময় বক্তারা অবিলম্বে দেশব্যাপী ধর্ষণ বন্ধ, ধর্ষকদের বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন।

 এ সময় বক্তারা অবিলম্বে দেশব্যাপী ধর্ষণ বন্ধ, ধর্ষকদের বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে