নারায়ণগঞ্জে নারী পাচারচক্রের সদস্য গ্রেপ্তার, ৩ নারী উদ্ধার

বুধবার, অক্টোবর ৩০, ২০১৯,৫:৫৯ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে জেবা (৪৫) নামের নারী পাচারচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোুুুমবার গভীর রাতে জালকুড়ি উত্তরপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় পাচার করার উদ্দেশ্যে তাঁর বাসায় আটক করে রাখা তিন নারীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত জেবা রাজধানীর কদমতলী থানার মুরাদপুর মাদরাসা রোড এলাকার ফারুক হোসেনের স্ত্রী। 

এ ঘটনায় উদ্ধারকৃত এক নারীর বড় বোন জেবাকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ ও চারজনকে অজ্ঞাতপরিচয় আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন। মামলার অন্য আসামিরা হলেন রাজধানীর পুরানা পল্টনের নিরুপম ইন্টারন্যাশনাল ট্রাভেলস কম্পানির ম্যানেজার মুরাদ (৫৪) ও সহযোগী শাহাদত (৫৩)। 

মামলার বাদী জানান, গত ১৮ আগস্ট বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল বানারি ইউনিয়ন থেকে তাঁর বোন নিখোঁজ হয়।  

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, জেবা নিরুপম ইন্টারন্যাশনাল ট্রাভেলস কোম্পানিতে কাজ করেন। তাঁদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। চক্রটি দেশের বিভিন্ন এলাকা থেকে দরিদ্র পরিবারের নারীদের লোভনীয় বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে জেবার বাসায় আটকে রেখে পরে বিদেশে পাচার করে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে