নাটোর, বরিশাল ও জামালপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান

শনিবার, মে ১, ২০২১,১:৩৯ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নাটোরে করোনা দুর্গত ও অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে ৩০০টি পরিবারকে এই মানবিক সহায়তা প্রদান করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র উমা চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ারসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একই দিনে বরিশাল জেলা প্রশাসন করোনা ভাইরাস মহামারির কারণে হিজড়া জনগোষ্ঠীসহ অসহায় দরিদ্র ও ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণসামগ্রী বিতরণ করে। এ সময় ৫০ জন হিজড়া জনগোষ্ঠীর প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। এছাড়া ১ হাজার দরিদ্র পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ প্যাকেট আইভি স্যালাইন এবং ১০টি করে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়। এদিন ১ শত জনের প্রত্যেককে ১টি সাবান ও ১টি করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। বিভাগীয় তথ্য অফিস, বরিশাল এ তথ্য জানিয়েছে।

জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে গতকাল করোনা ভাইরাস মহামারির প্রেক্ষিতে দরিদ্র জনগোষ্ঠীর ৯৪৪টি পরিবারের মাঝে ৫ লাখ ৪৪ হাজার টাকার নগদ অর্থ বিতরণ করা হয়। জেলার ৩ হাজার ৭৭৬ জন এ ত্রাণের আওতায় আসে। মানবিক সহায়তা হিসেবে জামালপুর জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখা হতে উপকারভোগীদের মাঝে নগদ এ অর্থ দেওয়া হয়। জামালপুর জেলা প্রশাসকের কার্যালয় হতে আজ  এ তথ্য জানা যায়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে