নাজমুল হুদা ইফান হত্যার অন্যতম আসামী মাসুদ মিয়া পুলিশের হাতে গ্রেপ্তার

রবিবার, আগস্ট ৮, ২০২১,১২:০৮ অপরাহ্ণ
0
83

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে নাজমুল হুদা ইফান (১৮) নামের এক যুবককে হত্যার বার’দিনের মাথায় মামলার দুই নাম্বার আসামী মাসুদ মিয়াকে (৪৫) পুলিশের একটি দল রাজশাহী থেকে গ্রেফতার করেছে।

জানা গেছে, ০৬ আগষ্ট শুক্রবার রাত তিনটার দিকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাজশাহী থেকে মামলার দুই নাম্বার আসামী মৃত. আতাউর রহমানের ছেলে মাসুদ মিয়াকে (৪৫) গ্রেফতার করে। 

পুলিশ সূত্রে জানা যায়, ঘোষপাড়া মোড়ের ফার্মেসী থেকে ঔষধ কিনে আনতে গেলে নাজমুল হুদা ইফানকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। নাজমুল হুদা ইফান তাড়াইল উপজেলার দেওথান গ্রামের জামাল মিয়ার ছেলে। এ ঘটনায় তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করার পর থেকেই পুলিশ বিভিন্ন জায়গায় নজরদারি চালিয়ে এজাহারভূক্ত আসামী মাসুদ মিয়াকে (৪৫) রাজশাহী থেকে গ্রেফতার করে।

পুলিশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মাসুদ মিয়া (৪৫) এ খুনের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ০৭ আগষ্ট শনিবার মাসুদ মিয়াকে (৪৫) জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এজাহারভূক্ত পলাতক অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে