নাগেশ্বরীতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৬:০৮ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর এলাকার একটি বাড়ি থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- নাগেশ্বরী পৌরসভা এলাকার নজরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী রুমি বেগম (৩৬)।

গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নাগেশ্বরী বাজারের গরু হাটের পাশে নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নজরুল ইসলাম ও তার স্ত্রী রুমি বেগম ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা তাদের ডাকতে যান। এসময় তাদের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে উঁকি দিয়ে দেখেন নজরুল ও তার স্ত্রীর মরদেহ মেঝেতে পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে, তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে