নাগেশ্বরীতে সন্তানসহ মহিলা নিখোজ

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০,৯:২০ পূর্বাহ্ণ
0
34

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা থেকে জমিলা খাতুন তার দুই বছরের শিশু আব্দুল জলিল নিঁখোজ হয়েছে। জমিলার মা হাসিনা বেগম কান্নাজরিত কন্ঠে জানায় আমার একমাত্র মেয়ে গত ১৫ বছর পূর্বে নাগেশ্বরী বামনডাঙ্গা ইউনিয়নের বড়মানি গ্রামের শের আলীর সাথে বিয়ে হয়ে ঘর সংসার করে আসছে। তার পরিবারে তিনটি ছেলে সন্তান। প্রথম ছেলের নাম জাকারিয়া, দ্বিতীয় ছেলের নাম জাকির এবং তৃতীয় সন্তানটি দুই বছরের শিশু আব্দুল জলিল। জমিলার মা হাসিনা বেগম জানায় গত ২৩ মার্চ বেলা আনুমানিক ১২ ঘটিকার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পেটের ব্যথার ঔষধ নিতে এসে জমিলার বাবা আব্দুল জব্বারের সাথে দেখা হয়। বাবা আব্দুল জব্বার জমিলাকে ঔষধ কিনে দিয়ে বাড়ী পাঠিয়ে দেয়। এরপর থেকেই জমিলা এবং তার কোলের ২ বছরের শিশু আব্দুল জলিল নিখোজ হয়ে যায়। অনেক খোজা খুজির পরেও তাদেরকে পাওয়া যাচ্ছে না।

জমিলার মা হাসিনা বেগম চোখের পানি মুছতে মুছতে বলেন ইন্ডিয়া পর্যন্ত খুজে এলাম কিন্তু মেয়েকে পেলাম না। থানায় গিয়েছিলাম কিন্তু কোন খবর পাইলাম না। জিডি করতে চাইলাম তা অফিসার নিলনা। জমিলার বাবার বাড়ী নেওয়াশী ইউনিয়নের গোবর্দ্ধনেরকুটি গ্রামের কাশিরডারা।

এ ব্যাপারে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবিরের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায়নি।

জমিলার মায়ের সাথে যোগাযোগের জন্য- ০১৭১৩৩২৭৭১৩

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে