নাগেশ্বরীতে ঢাকাগামী কোচ থে‌কে মাদকসহ চালক-হেলপার ও ২ যাত্রী আটক

রবিবার, জুন ১৪, ২০২০,১১:১০ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এ‌জি লাভলু, কুড়িগ্রাম: নাগেশ্বরী সহ জেলার সবগুলো থানায় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় মাদক বিরোধী অভিযান চলছে।

জানা যায়,  নাগেশ্বরীর কোচ স্টান্ডে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী  হক স্পেশাল গাড়ির সিটে অভিনব কায়দায় রাখা  ৪৮ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাজা এবং এর সাথে জড়িত চালক, হেলপার ও দুই জন যাত্রীকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ মোঃ রওশন কবীর ১৩ই জুন শনিবার স্বন্ধায় এক গোপন খবরের ভিত্তিতে  নাগেশ্বরী থানা এলাকার বাসস্ট্যান্ডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।  ভুরুংগামারী হতে ছেড়ে আসা ‘হক স্পেশাল ‘ ঢাকা কোচে তল্লাশি করে সিটের নীচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৮ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাজা পরিবহনে জড়িত দুইজন যাত্রী, বাসের হেলপার, ড্রাইভার সহ ০৪ জনকে গ্রেফতার ও বাসটি জব্দ করা হয় বলে জানা গেছে।
কোচস্টান্ডে আটক গাড়ীর চালক হেলপার সহ ৪ জন।

মাদক পাচার ও পরিবহনে আটক গাড়ীর চালক ভুরুঙ্গামারী গছিডাঙ্গার আঃ বারীর পুত্র মোঃ মাসুদ রানা (২৭), কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ এলাকার মৃত হাসেন আলীর পুত্র গাড়ীর হেলপার মোঃ লাল মিয়া(৪২)। হক স্পেশাল ঢাকা কোচে যাত্রী বেসে সিটের নীচে বিশেষভাবে রক্ষিত গাজা ও ফেনসিডিল  পাচারকারী সদস্য গাজীপুর কালিয়াকৈর টেংলাবাড়ি  এলাকার মৃত আঃ হালিমের পুত্র ফিরোজ ওরফে সবুজ (২২) ও একই জেলার  চাপাইর কালিয়াকৈর এলাকার মৃত শাহাজাহান মিয়ার পুত্র আঃ মালেক মিয়া(৪৫)। এরা প্রায়ই যোগসাজশ করে মাদক পরিবহন করতো বলে জাবা যায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর মাদক অভিযানে মাদক সহ মাদক সংশ্লিষ্ট ৪ জনকে আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, মাদক চোরাচালানে জড়িত চালক, হেলপার সহ গাজীপুর জেলার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে