নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তার

শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০,৬:২৫ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ২৬ সেপ্টেম্বর ২০২০ ঝালকাঠির নলছিটিতে ইয়াবা ও গাঁজাসহ হেপী আক্তার (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে শহরের ফেরিঘাট সংলগ্ন এলাকার বাসায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, মাদক বিক্রেতা আনিচ সরদার, তার ছেলে শাহীন সরদার ও ছেলের স্ত্রী হেপী আক্তার ফেরিঘাট সংলগ্ন বাসায় ইয়াবা ও গাঁজা বিক্রি করেন।  গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিপ্তরের কর্মকর্তারা ওই বাসায় অভিযান চালায়। বিষয়টি টের পেয়ে মাদক সম্রাট আনিচ ও তার ছেলে শাহীন সরদার পালিয়ে যায়। ঘরে তল্লাশী করে ১৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ সময় শাহীনের স্ত্রী হেপী আক্তারকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। সে মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ত বলে জানালে তাকে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় নলছিটি থানায় তিন জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে