নবীনদের নিয়ে ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাবের অনলাইন ওরিয়েন্টেশন

শনিবার, এপ্রিল ২৪, ২০২১,১২:৫১ অপরাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আনিকা ইসলাম অদিতি : গত ২২ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ১০ টায় লায়ন্স জেলা ৩১৫ বি২-এর অন্যতম সমৃদ্ধ ক্লাব ঢাকা আরামবাগ এঞ্জেলস লায়ন্স ক্লাবের পৃষ্ঠপোষকতায় নবগঠিত ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাবের নবীন লিও সদস্যদের নিয়ে একটি অনলাইন ওরিয়েন্টেশন মিটিং সম্পন্ন হয় ।

উক্ত মিটিং এ সকল নবীন মেম্বারদের স্বতঃফূর্ত অংশগ্রহণে সভার গুরুত্ব এবং সৌন্দর্য বৃদ্ধি পায়।
সভাটি পরিচালনা করেন ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাব প্রেসিডেন্ট লিও আবদুল হান্নান মিল্টন। তিনি তার বক্তব্যে লিও ক্লাব সম্পর্কে আলোকপাত করেন। লিও ক্লাব কী, এর যাবতীয় কার্যক্রম, কর্মপরিকল্পনা, পরিচালনা এবং বিবিধ বিষয় সম্পর্কে অবগত করেন।

এছাড়া কিভাবে এই সংগঠনের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি, অভিজ্ঞতা তৈরি এবং নিজেকে প্রতিষ্ঠা করে সকল ক্ষেত্রে কর্মনিয়োজিত থাকা ও সামাজিক উন্নয়নে অবদান রাখা যায় সেই বিষয়েও আলোচনা করা হয়।

আলোচনা শেষে ক্লাব প্রেসিডেন্ট নবীন লিও সদস্যদের মতামত এবং প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে সভার আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেন।

নবীন লিও সদস্যবৃন্দ আগামী দিনগুলোতে ঢাকা আরামবাগ এ্যাঞ্জেলস লিও ক্লাব পরিবারের সথে একযোগে কাজ করা ও লিওজমকে সবার মাঝে ছড়িয়ে দেয়ার আশা ব্যক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে