নবনির্বাচিত কাউন্সিলর শহিদের দায়িত্বভার গ্রহণ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১,৩:১৭ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম গতকাল (বুধবার) তাঁর দায়িত্বভার গ্রহণ করেছেন। এ উপলক্ষে বুধবার সকালে ডি সি রোড এভভোকেট সাহেবুর রহমান টাউয়ার চত্বরে এক সুধী সমাবেশ, কোরান খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কাউন্সিলর শহিদুল আলমের সভাপতিত্বে এতে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইউনুস কোম্পানী, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহীন আকতার রোজী, ডা.অলিউর রহমান,যুগ্ম আহ্বায়ক আলী নেওয়াজ,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা চক বাজার থানা আওয়ামী লীগের সভাপতি মো. শাহাবুদ্দিন আহমেদ, মাসুদ করিম টিটু, জনতা ব্যাংকের সাবেক ডিজিএম মোবারক হোসেন, মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, মো. মুছা, আমিনুল ইসলাম আজাদ, নাজিম দেওয়ান প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে নবনির্বাচিত কাউন্সিলর শহিদুল আলম ১৭ নং ওয়ার্ড অফিসে কর্মরত সকল কর্মচারীকে আন্তরিকতা ও দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আমি চাই এই ওয়ার্ডের নাগরিকসেবা নির্বিঘ্ন করতে। যাতে জনগণ দুর্ভোগের শিকার না হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে