নবনির্বাচিত আইনজীবি সমন্বয় পরিষদের সাথে চসিক মেয়রের মতবিনিময়

রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০,৬:২৩ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম আইনজীবি সমিতির নির্বাচনের কথা উল্লেখ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ আ.জ.ম.নাছির উদ্দীন বঙ্গবন্ধু আর্দশের বিশ্বাসী কর্মীদের মধ্যে পরস্পর আত্মঘাতিমূলক কর্মকান্ড থেকে সরিয়ে আসার আহবান জানিয়েছেন। তিনি গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। সিটি কর্পোরেশন কেবি আবদুস সাত্তার মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট সৈয়দ মোকতার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট আবুল হোসেন মোহাম্মদ জিয়াউদ্দিন, চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট এ.কিউ.এম সিরাজুল ইসলাম চৌধুরী, জিপি নাজমুল আহসান খান আলমগীর,মহানগর পিপি ফখরুদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বার”র সাবেক সভাপতি মুজিবুল হক প্রমুখ।

সভা পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক এডভোকেট আয়ুব খান। এ সময় সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের বিপুল সংখ্যক আইনজীবি উপস্থিত ছিলেন। তিনি বলেন আমাদের মধ্যে পরস্পর আত্মঘাতি মূলক আলোচনা- সমলোচনায় একটি পক্ষই লাভবান হয়ে থাকে। এই সুযোগটা গ্রহন করে আমাদের মধ্যে বিভেদের মাত্রা আরো বার্ড়িয়ে দেয়। ফলে তারা তাদের স্বার্থ সিদ্ধ করে । এই প্রসঙ্গে তিনি চট্টগ্রাম বার”র নির্বাচনের কথা তুলে ধরেন। এই ধরণের অর্ন্তঘাত মূলক কর্মকান্ডকে স্বাধীনতার পক্ষের শক্তির জন্য অশনি সংক্ষেত ্উল্লেখ করে সিটি মেয়র বলেন এখনো সময় আছে, এ ধরণের কর্মকান্ড থেকে বেরিয়ে আসার।আমরা একে অপরকে জানিও চিনি। যারা দলের বিরুদ্ধাচারণ করে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন সিটি মেয়রের।
এছাড়া প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগাং বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, বাংলাদেশ কারাতে ফেডারেশন সহ সভাপতি শাহজাদা আলম,ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পরিচালক ওয়াহিদুল আলম, শেঠ গ্রুপ পরিচালক সারিস্তা নূর প্রমুখ। সিটি মেয়র বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে