নদীকেন্দ্রিক কর্মহীন দিনমজুরদের বিআইডব্লিউটিএ’র ত্রাণ বিতরণ

বুধবার, এপ্রিল ১, ২০২০,৭:২৯ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নৌপরিবহন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নিয়ন্ত্রণাধীন ঢাকা নদী বন্দর  দফতর গতকাল বুড়িগঙ্গা নদী ও তুরাগ নদের ৬ টি পয়েন্টে  নদীকেন্দ্রিক কর্মহীন দিনমজুর, নৌশ্রমিক, মাঝি ও জেলেদের মাঝে দৈনন্দিন জরুরি ভোগ্যপণ্য সামগ্রী সংবলিত এক হাজার প্যাকেট বিতরণ করেছে। প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ,  আধা লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১টি ডেটল সাবান  এবং ২টি করে মাস্ক রয়েছে।

          ঢাকা সদরঘাট থেকে শুরু করে আগানগর, মিডফোর্ড খেয়াঘাট, খোলামোড়া লঞ্চঘাট, বসিলা ল্যান্ডিং স্টেশন, গাবতলী ল্যান্ডিং স্টেশন, আমিনবাজার ল্যান্ডিং স্টেশন এবং সিন্নিরটেক ল্যান্ডিং স্টেশনে (মিরপুর বড় বাজার, দিয়াবাড়ী) খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

          স্বাস্থ্য অধিদপ্তর নির্দেশিত নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিটি পয়েন্টে অত্যন্ত শৃঙ্খলার সাথে এ কার্যক্রম সম্পন্ন করা হয়।

          ঢাকা ছাড়াও নারায়ণগঞ্জ, বরিশাল, খুলনা, আরিচা ও পটুয়াখালী নদী বন্দরে খাদ‍্য বিতরণ করা হয়। সংশ্লিষ্ট নদী বন্দরের আশে পাশে বসবাসকারী শত শত দরিদ্র দিনমজুর খেটেখাওয়া মানুষ গ্রহণ করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে