নগর উন্নয়নে যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে : চসিক প্রশাসক

বুধবার, আগস্ট ১২, ২০২০,৩:২৬ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, তাঁর মেয়াদকালীন সময়ে চসিকের কর্মকান্ডকে গতিশীল করে জরুরী নাগরিক সেবা ও সুযোগ সুবিধা প্রদান কার্যক্রম তরান্বিত করা ১৮০ দিন আমার জন্য বেঁধে দেয়া সময় খুব একটা বেশি না হলেও সময়ের কাজ সময়মত করে ফেলতে পারলে জনভোগান্তি অনেকাংশে দূর হবে।

আমি বিশ্বাস করি যে, সততা,স্বচ্ছতা, নিষ্ঠা ও দায়বদ্ধতা গুনে কাজ করতে পারলে নাগরিক সমাজে আস্থা ও বিশ্বাস অর্জন করা সম্ভব। তিনি আজ বিকেলে তাঁর বাস ভবনে চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতৃবন্দের সাথে মতবিনয়কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিগত মেয়রের সময়কালীন বেশ কিছু বড় ধরনের কাজ অসম্পুর্ণ রয়ে গেছে। বিশেষ করে গুরুত্বপুর্ণ কয়েকটি সড়ক সংস্কার কাজ বিলম্বিত হওয়ার জন্য জনদূর্ভোগ বেড়েছে। এ কাজগুলো দ্রুত সম্পন্ন করার জন্য আমি বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি।

আমি আশা করি নাগরিক সমাজ আমাকে সহায়তা করবে। কারণ তাদের অভাব, অভিযোগ ভালোভাবে অনুধাবন করি। তিনি মহানগর যুবলীগের সুশৃংখল ও আদর্শীক কর্মী সৃষ্টির তাগিদ দিয়ে বলেন, এরা যদি জনদরদী হন এটা আমার জন্য প্লাস পয়েন্ট তাই আমি তাদের নিয়ে আশাবাদী। প্রশাসক নগর সেবাদানে নগর যুবলীগকে তাঁর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান। এসময় যুবলীগ নেতৃবৃন্দ প্রশাসককে সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন প্রমূখ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে