ধর্ম মন্ত্রণালয়কে সকল সম্প্রদায়ের কল্যাণে নিবেদিত করার প্রত্যয় ধর্ম প্রতিমন্ত্রীর

সোমবার, জানুয়ারি ১৮, ২০২১,১১:১৯ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়কে সকল ধর্মীয় সম্প্রদায়ের কল্যাণে নিবেদিত একটি আদর্শ মন্ত্রণালয় হিসেবে প্রতিষ্ঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান।

          প্রতিমন্ত্রী উত্তরার প্যান ডি এশিয়া রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির পক্ষ থেকে ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ায় তাকে প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এ প্রত্যয় ব্যক্ত করেন।

          প্রতিমন্ত্রী বলেন, আমি ইসলামপুর ও জামালপুরের জনগণ এবং নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞ। তাঁরা বারবার আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন। তাই ইসলামপুর তথা জামালপুরের জনগণ তথা বাংলাদেশের জনগণের প্রতি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করে যেতে চাই। এক্ষেত্রে জামালপুরের জনগণের প্রতি আমি আবারও কৃতজ্ঞতা জানাই।

          ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির আহ্বায়ক শাহজাহান আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মীর্জা আজম এমপি।

          ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির সদস্য সচিব মাজেদুল হক স্বপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, মোহাম্মদ হাবীব হাসান এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, সাবেক মন্ত্রিপরিষদ সচিব এসএসএম আব্দুল হালিম, সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবু, সাবেক সংসদ সদস্য রহিমা খন্দকার প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে