ধর্ম ব্যবসায়ীদের প্রতিহত করতে না পারলে দেশের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে : পলক

সোমবার, মে ১০, ২০২১,৮:৪৫ অপরাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশের উন্নয়নে বঙ্গবন্ধুর স্বপ্ন আজ ধীরে ধীরে বাস্তবায়িত হচ্ছে। কিন্তু ধর্ম ব্যবসায়ীদের প্রতিহত করতে না পারলে দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্থ্য হবে।

মুক্তিযুদ্ধের সময় যে ভারত এদেশের ১ কোটি মানুষকে আশ্রয় দিয়েছিলেন। যে দেশ বাংলাদেশের স্বাধীনতা অর্জনে অগ্রণি ভুমিকা রেখেছিল সেই দেশের প্রধান মন্ত্রী এদেশে আসতে বিরোধীতা করেছে এই ধর্মব্যবাসায়ীরা।

সোমবার সকাল ১১টায় নাটোরের সিংড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিমন্ত্রী পলকের পক্ষে উপজেলার ১০৮টি ওর্য়াড অঅওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ কালে তিনি এই কথা গুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিতে এসময় বক্তব্য দেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, জাহিদুল ইসলাম ভোলা, অধ্যক্ষ রাজু আহমেদ নাজিম, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এড সাইদুর রহমান সৈকত প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে