ধর্ম প্রতিমন্ত্রীর সাথে এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের প্রতিনিধি দলের আলোচনা

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১,৯:৫১ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব সংবাদদাতা : এহ্ইয়াউসসুন্নাহ ফাউন্ডেশন চট্টগ্রাম ফটিকছড়ির ভুজপুর থানায় অবস্থিত একটি অরাজনৈতিক ও সেবামুলক সংস্থার প্রতিনিধিদল সম্প্রতি মাননীয় প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান দুলাল এমপি, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এর সাথে স্বাক্ষাৎ করে তাঁকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও ফুলেল শুভেচছা জ্ঞাপন করেন। তাঁকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রতিনিধি দলের সদস্যবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনাকালে প্রতিনিধিদলটি জানান ফাউন্ডেশন এর চেয়ারম্যান, মাওলানা শায়খ হুসাইন মুহাম্মদ শাহজাহান ইসলামাবাদীর প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দিক (রা.) মাদরাসায় ৩০ ও ৩১ জানুয়ারি বার্ষিক সম্মেলন উপলক্ষে এক বিরাট ওয়াজ মাহফিল আয়োজনের কর্মসূচি গ্রহণ করেছেন।

উক্ত বার্ষিক সম্মেলনে মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে প্রধান অতিথি হিসেবে যোগদানের আমন্ত্রণ জানালে তিনি সম্মতি প্রদান করেন।তবে ২/১ দিন পরে চূড়ান্ত তারিখ জানাবেন বলে মন্ত্রী প্রতিনিধিদলকে জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদী, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আল-কুরআন প্রচার সংস্থা(আকপও) বাংলাদেশ,মাওলানা হাফেজ সেলিম মাহমুদ, যুগ্ন – মহাসচিব, মাওলানা মোহাম্মদ আব্দুস সালাম, যুবনেতা মুহাম্মদ জাহেদ, প্রবাসী মুহাম্মদ নোমান, মুহাম্মদ লোকমান এবং বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক-১৪২৩ প্রাপ্ত কৃষি সাংবাদিক, লেখক, অবসরপ্রাপ্ত উপপরিচালক (বীজ প্রত্যয়ন), কৃষি মন্ত্রণালয় এবং সিনিয়র সহ-সভাপতি, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ, বাংলাদেশ।

আলোচনা শেষে ধর্ম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লিখিত ‘বঙ্গবন্ধু, এক মহানায়কের অমর কীর্তিগাঁথা’ এবং মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন নিয়ে রচিত আরেকটি কবিতা ‘অদম্য এক বাংলাদেশ’ শীর্ষক কবিতা দুটি অত্যন্ত ভালো হয়েছে বিধায় মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কবিতা দুটি আবৃত্তি ও মুখস্থ করা,আবৃত্তি প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে জাতির পিতার জীবনের অবিস্বরণীয় ঘটনাসমুহ এবং দেশের উন্নয়নের অগ্রগতি ও সাফল্যসমুহ ছোট বড় সকলের মাঝে ছড়িয়ে দিতে সকলকে পরামর্শ প্রদান করেন।
এ উদ্দেশ্যে কবি ও লেখক মুজাহিদ নোমানীর রচিত কবিতা দুটির ফেষ্টুন কবির অনুমতিক্রমে ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান দুলাল এমপি এহ্ইয়াউসসুন্নাহ ফাউন্ডেশন চট্টগ্রাম-এর আগত প্রতিনিধিদলের নিকট হস্তান্তর করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে