ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে আহলে সুন্নাত ওয়াল জামা’আত-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০,৯:৩৭ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, সকল মত ও পথের ওলামায়ে কেরামের সাথে সম্পর্ক রেখেই আমি আমার দায়িত্ব পালন করতে চাই। ওলামায়ে কেরামের যে কোন ধরনের গঠনমূলক পরামর্শ আমার দায়িত্ব পালনে সহায়তা করবে।

          প্রতিমন্ত্রী গতকাল সচিবালয়ে নিজ কার্যালয়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ-এর প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎকালে এসব কথা বলেন।

          প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ। এদেশের মানুষ ধর্মপ্রাণ। সাম্প্রদায়িক সম্প্রীতি এদেশের সমাজের ঐতিহ্য। সকলকে নিয়ে ভালো থাকার মধ্যে দেশ ও সমাজের কল্যাণ রয়েছে। তাই সকল ভালো কাজে আমি সকলের সহযোগিতা কামনা করি।

          আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর মহাসচিব আল্লামা সৈয়দ মসিহুদ্দৌলার নেতৃত্বে প্রতিনিধিদলের অন্য সদস্যগণ হলেন-আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ-এর স্ট্যান্ডিং কমিটির সদস্য স উ ম আবদুস সামাদ, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী, মাওলানা আবু সুফিয়ান খান আবেদি, আল্লামা মুহাম্মদ হারুনুর রশিদ আশরাফী, কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদ্রাসা, ঢাকার নির্বাহী মহাসচিব ও উপাধ্যক্ষ আল্লামা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক,  যুগ্ম-মহাসচিব মুফতি  মুফতি মাহমুদুল হাসান, আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ, ঢাকা মহানগর (উত্তর) এর সভাপতি ড. হাফেজ মাওলানা মোহাম্মদ হাফিজুর রহমান এবং আল আমিন বারীয়া আদর্শ কামিল মাদ্রাসা, চট্টগ্রামের সাংগঠনিক সচিব ও অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ঈসমাইল নোমানী।

          আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর নেতৃবৃন্দ নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় তারা বলেন, ইসলাম ও দেশের স্বার্থে আমরা আপনার মাধ্যমে সরকারকে সাহায্য করতে চাই। আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকারকে সব রকমের সহযোগিতা করতে চাই।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে