ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে চসিক মেয়রের শোক

রবিবার, জুন ১৪, ২০২০,৩:১২ অপরাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মপ্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

এছাড়া কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এ টি এম হাশেম, বশির আহমেদ এন্ড কোম্পানী লি.ও মমতাজ শিপিং এজেন্সিজ লি. এর ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব বশির আহমেদ, চট্টগ্রাম জেলার সাবেক ডিসি, চট্টগ্রাম বিভাগের সাবেক বিভাগীয় কমিশনার ও স্বাস্থ্য বিভাগের সচিব মো. আবদুল মান্নানের সহধর্মীনি কামরুন নাহার বেগম, ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো. এনামের মাতা শামসুর নাহার, জেমিসন রেড ক্রিসেন্ট মার্তসদন হাসপাতালের চিকিৎসক ডা. সাদেকুর রহমান এর মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তিনি মরহুম ও মরহুমাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে