দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫, নতুন আক্রান্ত নেই

বুধবার, মার্চ ২৫, ২০২০,৭:৩০ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরেকজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পাঁচ জনের ‍মৃত্যু হয়েছে। তবে নতুন করে কেউ আক্রান্ত হননি। আজ বুধবার (২৫ মার্চ) দুপুরে এ তথ্য জানান মহাখালীতে আইইডিসিআর কার্যালয়ে এক অনলাইন সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

ফ্লোরা জানান, গত ২৪ ঘণ্টায় আরো একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারী ওই ব্যক্তি বিদেশ থেকে আগত রোগীর পরিবারের সদস্য। গত ১৮ মার্চ তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরবতীতে এলাকার একটি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরিস্থিতি খারাপ হওয়ায় তাঁকে ২১ মার্চ ঢাকায় আনা হয়। ঢাকায় তিনি আমাদের এখানে চিকিৎসাধীন ছিলেন। তিনি একজন পুরুষ। তাঁর বয়স ৬৫ বছর। তাঁর ডায়াবেটিস এবং হাইপারটেনশন ছিল। এসব জটিলতার জন্য আজ বুধবার সকালে তিনি মৃত্যুবরণ করেছেন। 

তিনি জানান, দেশে এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পাঁচ জনের ‍মৃত্যু হলো। এছাড়া দেশে করোনা সতর্কতায় আইসোলেশনে রয়েছেন ৪৭ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন ৪৭ জন। তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি।

অনলাইন ব্রিফিংয়ে তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন করোনায় আক্রান্ত আরো দুজন। এতে দেশের মোট সাতজন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে