দেশপ্রেম ও ন্যায় পরায়ণতার অনুপম দৃষ্টান্ত মতিয়র রহমান তালুকদার

শুক্রবার, জুলাই ১৬, ২০২১,১০:৫২ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, দেশপ্রেম, কর্তব্যপরায়ণতা ও মানুষের প্রতি মমত্ববোধের এক অনুপম দৃষ্টান্ত ছিলেন এডভোকেট মতিয়র রহমান তালুকদার। তিনি আমৃত্যু মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখা, অসাম্প্রদায়িক সমাজ ও স্বদেশ প্রতিষ্ঠার সংগ্রাম করে গেছেন।  সততা ও ন্যায়পরায়ণতা থেকে কখনো বিচ্যুত হননি। তাই আজকের  গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নিতে  মতিয়র রহমান তালুকদারকে শুধু স্মরণ নয়, অনুসরণও করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি  এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকীতে আজ সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ  আয়োজিত  বিভিন্ন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

এ উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানি,  খাবার বিতরণ,  মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

সরিষাবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের পিতা এডভোকেট মতিয়র রহমান তালুকদার ২০০৮ সালের ১৬ জুলাই মৃত্যুবরণ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে