দেবিদ্বারে ২ বারের সংসদ সদস্য ডামি প্রার্থীর এজেন্ট; কেন্দ্রে প্রভাব খাটানোর অভিযোগ

বুধবার, মে ২৯, ২০২৪,২:২৬ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জেলা প্রতিনিধি, কুমিল্লা : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কুমিল্লার দেবিদ্বার উপজেলার সদ্য সাবেক সংসদ রাজী মোহাম্মদ ফখরুল উপজেলা পরিষদ নির্বাচনে এক ডামি চেয়াম্যান প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট হয়ে নির্বাচনী এলাকায় প্রভাখাটানোর অভিযোগ পাওয়া গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী সাহিদা বেগমের (ঘোড়া) মেয়ে ডামি প্রার্থী খাদিজা বিনতে রোশনের (দোয়াত কলম) প্রধান নির্বাচনী এজেন্ট হয়েছেন দেবীদ্বারের দুই বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

এই নিয়ে উপজেলাজুড়ে চলছে নানা আলোচনা সমালোচনা। নির্বাচনের বিভিন্ন কেন্দ্রে প্রভাখাটানো অবিযোগ পাওয়গেছে তার বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে বর্তমান এমপি আবুল কালাম আজাদেন ছোট ভাই চেয়ারম্যান প্রার্থী মো. মামুনুর রশিদকে হারানোর জন্য তিনি নিজেই ডামি প্রার্থীর প্রধান এজেন্ট হয়েছেন।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদ মামুন (আনারস) মানব সংবাদকে বলেন, সাবেক সদস্য সদস্য রাজী মোহাম্মদ ফখরুল দোয়াত কলম মার্কার প্রধান এজেন্ট হয়ে উপজেলায় ঘুরে বেড়াচ্ছেন। আমাকে ফেল করানোর জন্য তিনি প্রকাশ্যে কাজ করছেন। আমার নেতা-কর্মীদের নানান ভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। এ বিষয়ে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযোগের বিষয়ে জানতে সাবেক সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলকে একাধিকবার ফোন ও খুদে বার্তা পাঠেও কোন বক্তব্য পাওয়া যায়নি।

কুমিল্লা জেলা অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার হাম্মদ দেলোয়ার হোসেন বলেন, একজন ভোটার হিসাবে যে কেউ তার পছন্দের প্রার্থীর নির্বাচনী এজেন্ট হতে পারেন। তাছাড়া তিনিতো বর্তমান এমপি না।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে