দেবিদ্বারে নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে সংবর্ধনা

শুক্রবার, জানুয়ারি ২৬, ২০২৪,৮:০৭ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেবিদ্বার, কুমিল্লা প্রতিনিধি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে বড়শালঘর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবুল কালাম আজাদ বলেন, গত ১০ বছর এই বড়শালঘর ইউনিয়নের মানুষ অবহেলিত ছিল। তাঁরা উন্নয়নের নামে লুটপাট করেছে। আর লুটপাট করতে দেওয়া হবে না। এই জনসাধারণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। সারা দেশে যেভাবে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন হয়েছে তেমনি দেবিদ্বারেও উন্নয়ন হবে। বক্তব্যে তিনি আরও বলেন, আপনারা জানেন আমি নির্বাচনের পূর্বে যে ওয়াদা করেছিলা ইতোমধ্যে তা কার্যক্রম শুরু হয়েছে। দেবিদ্বার থেকে সিএনজি অটোরিক্সা থেকে জিবি নামক চাঁদা আদায় বন্ধ করা হয়েছে , গোমতী নদীর মাটি কাটাও বন্ধ করা হয়েছে। ইনশাআল্লাহ পর্যায়ক্রমে সকল অন্যায় অপরাধ দেবিদ্বার থেকে বন্ধ করা হবে। দেবিদ্বার হবে শান্তির দেবিদ্বার।

বড়শালঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জারুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পাদক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, দেবিদ্বার পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কাশেম চেয়ারম্যান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী এমএ কাইয়ূম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন।
কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা সফিউল্লাহ হেলালীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বড়শালঘর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. ইউনুছ মাস্টার, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মামুনুর রশীদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আবদুল্লাহ আল কাইয়ুম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.কাউছার হায়দার, মৎসজীবী লীগ সাধারণ আনোয়ার হোসেন টিটু, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি, যুগ্মআহবায়ক সবুজ, সজীব প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে