দেবিদ্বারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ

শুক্রবার, অক্টোবর ১৩, ২০২৩,১০:২৩ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রোড টু স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও সরকারের উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন কুমিল্লা- ৪(দেবিদ্বার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ। শুক্রবার (১৩ অক্টোবর) বিকালে বড়শালঘর ইউনিয়নের বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের কাছে যেয়ে সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি। গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে মো. আবুল কালাম আজাদ বলেন, ‘আমি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সাধারণ মানুষের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতুতে ট্রেন চলাচল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেলসহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সুবিধা বঞ্চিত মানুষের বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা, প্রতিবছর পয়লা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নসহ অসংখ্য ব্রিজ রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থা উন্নতসহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে। যে কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে।’ তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সরকার গঠন করে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চেয়ারম্যান, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন, দেবিদ্বার উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, বড়শালঘর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুস মাস্টার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে