দেবিদ্বারে আনারস প্রতীকের পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে এমপি স্ত্রী

বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪,১০:১৩ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠছে। প্রার্থীর সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমে গেছেন পুরোদমে।

প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে দেবিদ্বারে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মামুনুর রশিদ (আনারস প্রতীক) এর জন্য ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবা। বুধবার বিকালে দেবিদ্বার পৌর এলাকার দোকানে দোকানে গিয়ে দোকান মালিক, কর্মচারী ও সাধারণ ভোটারদের নিকট আনারস প্রতীকের প্রার্থী দেবর মামুনুর রশিদের জন্য ভোট চান তিনি। দেবিদ্বারকে আধুনিক, উন্নত, মাদকমুক্ত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে আনসার মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলকে অনুরোধ করেন।
এ সময় সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবার সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সামছুন্নাহার, রাজামেহার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেখা আক্তার, রাজামেহার ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াছমিন আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী আখি নূর, সুমাইয়া আক্তার, পারভীন আক্তার, তানিয়া আক্তার, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জয় হানিফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গোলাম মহিউদ্দিন খান সবুজ, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রাকিব, রাসেল আহমেদ সরকার, নাজমুল হাসান সরকার, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সজল মিয়া, সাইফুল ইসলাম ও মোঃ নাঈম হাসান প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে