দুটি ম্যাচ জিতে সিরিজ নিজেদের করল ভারত

সোমবার, আগস্ট ৫, ২০১৯,৬:৫৬ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে ভারত সিরিজ নিজেদের করে নিয়েছে। সিরিজের দ্বিতীয় ম্যাচেও ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে বিরাট কোহলির দল ২২ রানে জয় পায় ।

গতকাল রবিবার আমেরিকার লডারহিলে বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় ম্যাচে টস জিতে ভারত আগে ব্যাট করে । দলকে ভালো শুরু এনে দেয় শিখর ধাওয়ান ও রোহিতের ৬৭ রানের উদ্বোধনী জুটি । এরপরে ধাওয়ান ২৩ রানে ফিরে গেলেও কোহলির সঙ্গে মিলে ৪৮ রানের রোহিত জুটি গড়েন । ৫১ বলে ৬ চার ও ৩ ছয়ে ইনিংস সেরা ৬৭ রান করে রোহিত আউট হন । আর করেন ২৮ রান কোহলি । এদিকে রোহিত-কোহলির পর ক্যারিবীয় বোলারদের ওপর ভারতীয় ব্যাটসম্যানরা প্রভাব বিস্তার করতে পারেনি । তাই শেষ পর্যন্ত দাড়ায়  ১৬৭ রান ভারতের সংগ্রহ ।

ভারতের দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ৮ রানের মধ্যে   দুই ওপেনার এভিন লুইস (০) ও সুনীল নারিনকে (৪) হারিয়ে উইন্ডিজরা বিপাকে । তবে নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েলের ব্যাটে  তারা বেশ ভালোই সামলে ওঠে। তাদের ৭৬ রানের জুটি থামে ক্রুনালের জোড়া ধাক্কায়। কায়রন পোলার্ড ৮ ও শিমরন হেটমায়ার ৬ রানে অপরাজিত থাকেন।এরপরে ৮ রান নিয়ে কাইরন পোলার্ড এবং ৬ রান নিয়ে সিমরন হেটমায়ার ব্যাটিং করছিলেন- এমন সময়েই  বৃষ্টি নামে ঝমঝমিয়ে। এ সময় ৩৭ বলে তখন ওয়েস্ট ইন্ডিজের দরকার ৬৯ রান  । কিন্তু পরে শুরু করা যায়নি আর ম্যাচটি । এর ফলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে  ভারত ম্যাচটি জিতে ২২ রানে ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে