দুঃখের দিনে দুরে থাকতে পারিনা : প্রতিমন্ত্রী পলক

বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০,১:৫৪ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দুঃখের দিনে দুরে থাকতে পারি না। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের করোনা ভাইরাস ছাড়াও ঘূর্ণিঝড় এবং বন্যার ভয়াবহ অবস্থার সম্মুখীন হতে হচ্ছে। এমন পরিস্থিতিতে আমি আপনাদের সামনে বারবার এসেছি পিছুপা হয়নি। মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনার মধ্যেও ঘরে থাকতে পারছিনা। এজন্য ছুটে এসেছি। জনগনের কল্যানে কাজ করছি। আমৃত্যু কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় নাটোরের সিংড়া উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে ত্রান বিতরন কালে প্রতিমন্ত্রী পলক উপরোক্ত কথা গুলো বলেন। তিনি উপজেলার শেরকোল ও চামারীর ইউনিয়নের ১ হাজার ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ অন্যরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে