‘দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটাতে দিনরাত কাজ করছেন মুজিব কন্যা’

সোমবার, অক্টোবর ১৯, ২০২০,৭:৪৭ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মুজিব বর্ষ উপলক্ষে ভাসমান দুঃস্থ ও পথচারীদের মাঝে খাবার বিতরন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। বাংলাদেশ আওয়ামী যুব লীগের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম রাসেল এর ব্যবস্থাপনায় ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আজ এ রান্না করা খাবার বিতরণের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রেজাউল করিম সমবেতদের উদ্দেশ্যে বলেন, ক্ষুধা ও দারিদ্রতামুক্ত আধুনিক সোনার বাংলা প্রতিষ্ঠা করাই আওয়ামী লীগের সংগ্রাম। গরীব, দু:খী, মেহনতী মানুষের মুখে হাঁসি ফোটাতে বঙ্গবন্ধু যে পরিকল্পনা ছিল, তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে তা বাস্তবায়নের দ্বারপ্রান্তে নিয়ে এসেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের অনুসারীরা শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর কাতারে নিয়ে যেতে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে জাতির জনক সপরিবারকে শাহাদাৎ বরণ করতে না হলে  দেশ আজ উন্নত বিশ্বের সাথে সামিল হত তাতে আর দ্বিধা থাকার কথা নয়। সেদিন ঘাতকের লিপ্সা আমাদেরকে ২১ বছর পিছিয়ে দিয়েছে। ঘাতকেরা সেদিন ব্যাক্তি বঙ্গবন্ধুকে নয়, বরং জাতিয়তাকে ধ্বংস করতে চেয়েছিল। বঙ্গবন্ধুর রক্তধারায় বহমান বাঙালিত্ব ও দেশের প্রতি মমতায় ঘাতকেরা এত ভীত ছিল যে, বঙ্গবন্ধুর শিশু পুত্রকেও তারা সেদিন নৃশংস ভাবে হত্যা করেছিল। রাসেল বেঁচে থাকলে বয়স হত ৫৭বছর।

৯নং ওয়ার্ড সভাপতি এস এম আলমগীর এর সভাপতিত্বে ও প্রফেসর নুরু নবী পারভেজ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী আলতাফ, প্রধান বক্ত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য দেবাশিষ পাল দেবু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানা আওয়ামীলীগ নেতা লোকমান আলি, সাহাবুদ্দিন জাহেদ, মো. ফয়েজ, মো. মুজিব শরিফ, ফেরদৌস খোকন, মহিলা কাউন্সিলর প্রার্থী নুরজাহান আকতার।

উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো. ইসমাইল, হোসেন মনির টিটু, মো. এমরান হোসেন, আব্দুর রহিম, মো. বাদশা, ছাত্রলীগ নেতা মাইনুল হাসান, নুর ইসলাম রিয়াজ, আল সাইফ, মো. জসিম, ইমন পাল, সাকিব, নিশাদ, রায়হান সহ অনেকেই ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে