দিনাজপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ছাত্রের লাশ একদিন পর উদ্ধার

শনিবার, আগস্ট ৩, ২০১৯,১২:৫৫ অপরাহ্ণ
0
37

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দিনাজপুরের চিরিরবন্দরে কাঁকড়া নদীতে গোসল করতে নেমে তলিয়ে যাওয়ার একদিন পর  উদ্ধার করা হয়েছে মনিরুজ্জামান ওরফে মনি নামে মাদ্রারাসা ছাত্রের মরদেহ । শনিবার দুপুরে স্থানীয় লোকজন চিরিরবন্দরের রাবার ডাম থেকে উদ্ধার করে ওই ছাত্রের লাশ ।চিরিরবন্দর উপজেলার পশ্চিম সাঁইতাড়া গ্রামের ডাঙ্গাপাড়ার বেলাল হোসেনের ছেলে মনিরুজ্জামান ওরফে মনির (১১) এবং সে পশ্চিম সাঁইতাড়া ফোরকানিয়া মাদরাসার তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্র। 

এর আগে গত শুক্রবার সকাল ১১টায় চিরিরবন্দর উপজেলার পশ্চিম সাঁইতাড়া ফোরকানিয়া মাদরাসার ৪জন কাঁকড়া নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে  পানিতে ডুবে যায় মনির। অন্যরা তাকে না পেয়ে  খবর দেয় বাড়িতে। এরপর চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পরে রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিদলকে খবর দেয়া হয়। তারা তাকে উদ্ধার করতে না পেরে অভিযান বন্ধ রাখেন শুক্রবার সন্ধ্যায় । ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম জানান, শনিবার দুপুরে স্থানীয় লোকজন চিরিরবন্দরের কাঁকড়া নদীর রাবারড্রাম এলাকা থেকে উদ্ধার করে ওই ছাত্রের মরদেহ ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে