ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্মদিন পালন

বুধবার, নভেম্বর ৪, ২০২০,৮:৩৮ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এনামুল হক: ত্রিশাল অনলাইন প্রেসক্লাবে বিশিষ্ট গুণীজন, শিক্ষানুরাগী, মানবিক মানুষ, সমাজ সেবক শাহ্ আহসান হাবীব বাবুর শুভ জন্মদিন উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার ৩ নভেম্বর সন্ধ্যায় ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব কার্যালয়ে শাহ্ আহসান হাবীব বাবুর ৬০তম জন্ম দিন উদযাপন উপলক্ষে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেয়া শাহ্ আহসান হাবীব বাবুর শুভ জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রথমে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় পরে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সব শেষে মোনাজাতের মধ্যদিয়ে তাঁর সুস্বাস্থ্য,দীর্ঘায়ু ও তাঁর পরিবারের মঙ্গল কামনা করা হয়।
মোনাজাতে জাতীয় চার নেতার আত্মার শান্তি কামনা করা হয়।শাহ্ আহসান হাবীব বাবুর ঘনিষ্ঠ জন এবং আত্বীয় মোকাম্মেল মাসুদ মাক্কু ও মিসেস মাসুদ অসুস্থ থাকায় মোনাজাতে তাদের সুস্থতা কামনাসহ একই সাথে দেশ ও জাতীর মঙ্গল  করা হয়েছে।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীম,অধ্যক্ষ আনোয়ার সাদাত জাহাঙ্গীর, আশরাফ সিদ্দিকী পলাশ,রবিউল ইসলাম হৃদয়, , মোঃমনির হুসেন, স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও সঞ্জীবন ত্রিশাল উপজেলা শাখার  সভাপতি রোবায়েত হোসেন রসাত, সঞ্জীবন ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান পুনম, ঠিকাদার গোলাম মোস্তফা মঙ্গল, রাগামারা বাজার রোড পরিচালনা কমিটির সভাপতি রাসেল মন্ডল, শামীম আহমেদ প্রমূখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে