ত্রিশালে স্কুল শিক্ষার্থীকে হামলার ঘটনায় অপর দুই শিক্ষার্থী বহিষ্কার

রবিবার, নভেম্বর ১৫, ২০২০,১১:৫৯ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এনামুল হক: ময়মনসিংহের ত্রিশালে এক স্কুল শিক্ষার্থীকে হামলার ঘটনায় অপর দুই শিক্ষার্থীকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সরকারী নজরুল একাডেমি স্কুলের নবম শ্রেণির দুই শিক্ষার্থীকে বিদ্যালয়ের শৃঙ্খলা পরিপন্থী কাজ ও বিদ্যালয়ের অফিস কক্ষে অনধিকার প্রবেশ করে অপর এক শিক্ষার্থীকে  হামলার ঘটনায় ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের আদেশে এ বহিষ্কারাদের প্রদান করা হয়।

বহিষ্কৃতরা হলো, নবম শেণীর শিক্ষার্থী ১।আলমগীর আলম,শ্রেণী নবম,রোল-২৯(ভোকেঃ) ২।মোঃ জাহাঙ্গীর আলম,রোল নং-৩৫ (ভোকঃ) উভয় পিতা জহিরুল ইসলাম।

রবিবার ১৫ নভেম্বর দুপুরে পৌর এলাকার ত্রিশাল সরকারি নজরুল একাডেমির অফিস কক্ষে রুকনুজ্জামান তাজ নামের নবম শ্রেণিতে পডুয়া এক স্কুল ছাত্রকে লোহার পাইপ দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনাস্থল ও হাসপাতালে ভর্তি আহত ছাত্রকে দেখতে যান ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান। তিনি ঘটনাস্থল পরিদর্শন, ঘটনার সত্যতা যাচাই ও  সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে এ বহিষ্কারাদেশ প্রদান করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে