ত্রিশালে এটিএম বুথের শুভ উদ্বোধন

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০,৯:৩৯ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এনামুল হক, ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে ইসলামী ব্যাংক ত্রিশাল শাখার এটিএম/ সিআরএম বুথের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ২২ অক্টোবর সকাল ১০ টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ত্রিশাল শাখার এটিএম /সিআরএম বুথ উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশালের সাংসদ ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানী এমপি ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব বসির আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান আইবিবিএল, ময়মনসিংহ জোন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আজাহারুল ইসলাম প্যানেল মেয়র ও কাউন্সিলর, ৪নং ওয়ার্ড, ত্রিশাল পৌরসভা। আরও উপস্থিত ছিলেন এ.টি.এম শাহরিয়ার হোসেন শাখা প্রধান আইবিবিএল, ত্রিশাল শাখা, মোঃ  জিয়া উদ্দিন ম্যানেজার অপারেশন ত্রিশাল শাখা, বিনিয়োগ বিভাগ প্রধান মোঃ শফিকুল ইসলাম, জিবি ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম,বিনিয়োগ কর্মকতা মোঃ শাফিউর রহমান, আর ডি এস ইনচার্জ মোঃ সানাউল ইসলাম, ক্যাশ ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম রাকিবসহ ব্যাংকের সকল কর্মকতা-কর্মচারি, বাজার ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘ইসলামী ব্যাংক কোন কল্পনা বা তাত্ত্বিক কথা নয় বরং বিশ্বের এক সফল বাস্তবতা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে