‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’র উদ্যোগে করোনা মোকাবেলায় কুড়িগ্রামে সুরক্ষা সামগ্রী উপহার কার্যক্রম

সোমবার, জুন ১৫, ২০২০,৫:৫৭ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: দেশের করোনা মহামারী মোকাবেলায় বাংলাদেশ পুলিশের অকুতোভয় সদস্যগণ পেশাদারী দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক সকল কার্যক্রম অত্যন্ত আন্তরিকতার সাথে করছে- যা মানবতার সেবায় অনন্য হিসেবে প্রশংসিত হচ্ছে প্রতিনিয়ত। “ত্রিমাত্রিক-৩০ বিসিএস” এর পক্ষ থেকে কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা দেখিয়ে সম্মুখযোদ্ধা অকুতোভয় পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি ও উৎসাহ সৃষ্টির জন্য কুড়িগ্রাম জেলার সম্মানিত সুযোগ্য পুলিশ সুপার জনাব মহিবুল ইসলাম খান স্যারের কাছে স্মারক উপহার হিসেবে “সুরক্ষা সামগ্রী” পাঠানো হয়। সম্মানিত পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলা পুলিশের প্রতি “ত্রিমাত্রিক-৩০ বিসিএস” এর ভালোবাসা ও শুভেচ্ছা উপহার হিসেবে “সুরক্ষা সামগ্রী”  প্রদানের জন্য ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মুজিব শতবর্ষ উপলক্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর শুভেচ্ছা উপহার হিসেবে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয়কে জাতির জনক বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসসহ বিভিন্ন বই উপহার প্রদানের মাধ্যমে কুড়িগ্রাম জেলায় ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’এর “বই উপহার” কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয় ৭ মার্চ, ২০২০। মুজিব শতবর্ষ উপলক্ষে কুড়িগ্রাম জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর “বই উপহার” কার্যক্রম পরিচালিত হয়। এছাড়াও কুড়িগ্রাম জেলায় শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক কল্যাণ কার্যক্রম পরিচালিত করেছে ত্রিমাত্রিক-৩০ বিসিএস। কুড়িগ্রাম জেলা পুলিশ ছাড়াও ইতোমধ্যে কুড়িগ্রাম জেলার বিভিন্ন  সাংবাদিকবৃন্দসহ সম্মুখযোদ্ধা অনেকের মধ্যে সুরক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সভাপতি ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম জানান, কুড়িগ্রাম জেলায় ভবিষ্যতে আরো বড় পরিসরে সামাজিক কল্যাণ কার্যক্রমের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলা “ত্রিমাত্রিক-৩০ বিসিএস” জন্য সবার সহযোগিতা ও ভালোবাসা কামনা করছি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে