ত্রাণ সহায়তায় এগিয়ে এলো বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

রবিবার, এপ্রিল ২৫, ২০২১,২:০০ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউয়ের কারণে চলাচল সীমিতকরণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে কর্মহীন মানুষের মানবিক সহায়তায় এগিয়ে এলো বিসিএস নবম ব্যাচ ফোরাম। গতকাল ঢাকায় ধোলাইপাড় এলাকায় বিসিএস নবম ব্যাচ ফোরামের কল্যাণ ফান্ডের আর্থিক সহায়তায় চারশত পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, চিনি, আলু, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় উপকরণ মানবিক সহায়তা হিসেবে বিতরণ করা হয়। বিতরণকৃত এসব উপকরণ ও খাদ্য সামগ্রীতে চার সদস্য বিশিষ্ট একটি পরিবারের এক সপ্তাহ চলবে বলে আশা করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়ার তত্ত্বাবধানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোহসীন, মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ফসিউল্লাহ, স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কে এম তারিকুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র সহ ফোরামের অন্যান্য কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন ।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে কর্মকর্তাগণ তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের মানবিক সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও ফোরামের নেতৃবৃন্দ কোভিড-১৯ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবিক ও সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে