ত্যাগীরা আছে বলেই সমাজে মানবতার মমার্থ আছে : চসিক মেয়র

শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১,১১:৩৭ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী বলেছেন, সমাজে ত্যাগী মানুষ আছে বলেই মানবতার মমার্থ বিদ্যমান আছে। তাই ত্যাগী মানুষেরাই সমাজের মঙ্গলালোক জ্বালিয়ে রাখেন। তিনি আরো বলেন, একাত্তরে ত্যাগী মানুষের কারণে মুক্তিযুদ্ধের বিজয় অর্জিত হয়। করোনা যুদ্ধেও ত্যাগী কিছু মানুষ ছিলেন বলেই পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়েছে। এরা জাতির সম্পদ।

তিনি গতকাল বিকেলে হোটেল পেনিনসুলায় গ্র্যান্ড লাইফ-এক্সপো-২০২১ ও কোভিড হিরো’স সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি ফরাসী বিপ্লবের প্রসঙ্গ বিধৃত করে বলেন, ফরাসী বিপ্লবের তারুণ্যের উচ্ছ্বাস। তরুণ বিপ্লবীরা যেদিন বলেছেন তারা যে ত্যাগ করেছেন তা ভবিষ্যতের জন্যই। আজ বাংলাদেশে কোভিড মোকাবেলায় সম্মুখ যোদ্ধারা তাঁদের ত্যাগ সুন্দর আগামীর জন্য নিবেদিত করেছেন ।

অনুষ্ঠানে তিনি ১৫ জন কোভিড হিরোকে সম্মাননা পদক তুলে দেন। এসময় আরো বক্তব্য রাখেন কোভিড হিরোর সম্মাননা প্রাপ্তদের মধ্যে একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার, এডভোকেট রেহানা বেগম রানু, ডা. বিদ্যুৎ বড়ুয়া, মেট্রোপলিটন পুলিশের এডিসি শাহ আবদুর রব, আজাহার মাহমুদ, বখতেয়ার উদ্দীন, ওসি মো. মহসিন, মঞ্জুর আলম, ডা. মোহাম্মদ মাসুদ প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে