তিস্তা রিভার ক্রসিং টাওয়ার নির্মাণ কাজের উদ্বোধন করলেন এম পি মোতাহার হোসেন

সোমবার, জুলাই ২৭, ২০২০,৩:৩৩ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিরাজুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা সদর হইতে সীমান্তবর্তী উপজেলা পাটগ্রামের দুরত্ব প্রায় ৭২ কিলোমিটার। বাংলাদেশের দীর্ঘতম বৈদ্যুতিক তারের সংযোগটিও লালমনিরহাট জেলায়।দীর্ঘতম সংযোগ হওয়ায় সামান্যতম ঝড়বৃষ্টিতে,বিদ্যুৎহীন হয়ে পড়ে হাতিবান্ধা-পাটগ্রাম দুই উপজেলা।ঝর বৃষ্টির গতি যদি বেশি হয় তাহলে তো দুই/তিনদিনও বিদ্যুৎ এর দেখা মেলে না,বিদ্যুৎ এর সমস্যায় দীর্ঘদিন ধরে অতিষ্ঠ এই দুই উপজেলার মানুষ।

আর সেই বহুদিনের বৈদ্যুতিক সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছেন লালমনিরহাট১ পাটগ্রাম-হাতিবান্ধা সংসদীয় আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা মোতাহার হেসেন।

মাটি ও গণমানুষের নেতাখ্যাত সংসদ সদস্য তার কঠোর ও নিরলস প্রচেষ্টায় বিদ্যুৎ সমস্যা সমাধানে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার ৩৩ হাজার কেভি গ্রিড থেকে বৈদ্যুতিক সংযোগ এর ব্যবস্হা গ্রহণ করেছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় দোয়ানী তিস্তা ব্যারেজ এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প,রংপুর জোন এর আওতায় ৩৩ কেভি ডাবল সার্কিট বৈদ্যুতিক লাইনের তিস্তা রিভার ক্রসিং টাওয়ার নির্মান কাজের শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,লালমনিরহাট জেলার পাটগ্রাম-হাতিবান্ধা দুই উপজেলার সাধারন মানুষের বিদ্যুৎ সমস্যা সমাধানে তার সরকার কাজ করে যাচ্ছে,সেই আলোকে সকল অপপ্রচার ও ষড়যন্ত্রের দাতঁভাংঙ্গা জবাব দিয়ে বিদ্যুৎ সমস্যা সমাধানের কাজ করছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন,প্রকৌশলী শাহাদৎ হোসেন সরকার-প্রধান প্রকৌশলী, বিতরণ অঞ্চল, নেসকো লিঃ,রংপুর।মাহমুদুল হাসান সোহাগ-সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ, হাতিবান্ধা উপজেলা শাখা। বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক শ্যামল,বাহারুল ইসলাম তালুকদার,ব্যবস্হাপনা পরিচালক,দেশ ইন্জিনিয়ারিং এন্ড ডেভেলপমেন্ট এজেন্সি প্রাইভেট লিমিটেড। প্রকৌশলী মোঃ আব্দুল মতিন,নির্বাহী প্রকৌশলী, এস এন্ড ডি হাতিবান্ধা, নেসকো।প্রকৌশলী মোঃ লুৎফুল হায়দার চৌধুরী,উপ-প্রকল্প পরিচালক,প্রকল্প বিভাগ-১,বিবিবাউ প্রকল্প রংপুর জোন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে