তিতাসের অভিযানে ৬ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০,১১:০৩ অপরাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

তিতাস গ্যাস কর্তৃপক্ষ বাসাবাড়িতে অবৈধভাবে সংযোগ দেওয়া প্রায় ছয় হাজার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছে। গতকাল বুধবার মেট্রো ঢাকা বিপণন বিভাগ-৫ এর আওতাধীন ওয়েস্ট ধানমন্ডি এবং মেট্রো হাউজিং, বছিলা, মোহাম্মদপুর এলাকায় র‍্যাব ও পুলিশ সহযোগিতায় অবৈধ বিতরণ লাইন উচ্ছেদ অভিযান যৌথভাবে পরিচালনা করা হয়।

অভিযানের মধ্যে ওয়েস্ট ধানমন্ডি অংশে অবৈধ বিতরণ লাইনটির উত্সমুখ কর্তন করে ৪০০ ফুট লাইন অপসারণ করে প্রায় ১.৫ কি.মি. এলাকায় অবৈধ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ করা হয়েছে এবং মেট্রো হাউজিং অংশে অবৈধ বিতরণ লাইনটির উত্সমুখ কর্তন করে ১০০ ফুট লাইন অপসারণ করে প্রায় ১.০ কিলোমিটার এলাকার অবৈধ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ করা হয়েছে। এর মাধ্যমে প্রায় ছয় হাজার অবৈধ বার্ণারের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ বিষয়ে তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক আলী মো. আল মামুন গণমাধ্যমকে বলেন, আমরা এখন খুব জোরালো ভূমিকা নিয়েছি। সরকারের পক্ষ থেকে খুব চাপ আচ্ছে। আমরা অবৈধ সংযোগগুলোকে উচ্ছেদ করতে চাচ্ছি। আমাদের অভিযান চলবে এবং সারা রাজধানীতে আমাদের ছয়টি জোন থেকে ৬ জন করে ৩৬টি টিম করে দিয়েছি। ঢাকার বাহিরেও আলাদা টিম করা হয়েছে। আগামী সপ্তাহ থেকে আরো জোরালোভাবে আমাদের অভিযান চলবে। তবে যে এলাকায় অভিযান করা হবে সেখানে ২-৩ দিন আগেই মাইকিং করে সতর্ক করে দেওয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে