তাড়াইলে সিঁধ কেটে ঘরে ঢুকে আড়াই মাসের শিশু চুরি

সোমবার, জুন ১০, ২০২৪,৩:১৯ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইলে সিঁধ কেটে বাচ্চা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জুন) ভোরে উপজেলার শাহবাগ গ্রামে ঘটনাটি ঘটে। বাচ্চাটির বয়স আড়াই মাস। তার নাম জোনায়েদ৷ তার বাবার নাম সাজ্জাদ ও মায়ের নাম সানজিদা বেগম। সে শাহবাগ গ্রামের হেস উদ্দিনের নাতি।

স্থানীয়রা জানান, উপজেলার শাহবাগ গ্রামের হেস উদ্দিনের মেয়ে সানজিদা বেগমের বিয়ে হয়েছিল কুমিল্লা। তার শ্বশুর শ্বাশুড়ি কেউ না থাকায় সে তার বাপের বাড়িতেই থাকতেন। সানজিদা বেগমের জামাই পেশায় একজন ব্যবসায়ী। তিনি ঢাকায় থাকেন। এর জন্য তিনি প্রায়ই দীর্ঘ দিন বাড়ির বাহিরে থাকেন। প্রতিদিনের মতো তার স্ত্রী সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ জেগে দেখেন তার পাশে থাকা আড়াই মাসের ছেলে জুনায়েদ ঘরে নেই। এ সময় খোঁজাখুঁজি করতে গেলে তিনি দেখেন ঘরের এক কোণে সিঁধ কাটা রয়েছে। এ সময় তিনি চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে।

প্রতিবেশী অজুফা বেগম বলেন, “আমরা ঘটনাস্থলে এসে দেখি শিশুটির মা সানজিদা বেগম কান্নাকাটি করছেন। এ সময় মেঝেতে একটি দা পরে ছিল এবং ঘরের এক কোণায় সিঁধ কাটা ছিল”।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি মুনসুর আলী আরিফ বলেন, ঘটনাটি জানার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেছে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে