তাড়াইলে চুরি করা আটটি গরুসহ চোর গ্রেফতার

সোমবার, মে ২৭, ২০২৪,৬:৩৫ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইলে ৮টি গরুসহ চার চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। আটক চারজন হলেন উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে আবদুল আওয়াল, কবির উদ্দিন ভূইয়ার ছেলে জজ মিয়া, আবদুর রশিদের ছেলে সবুজ মিয়া ও পুরুড়া গ্রামের আবদুর রহিমের ছেলে আনোয়ার হোসেন।

এলাকাবাসী ও তাড়াইল থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। গত শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১০ টায় তার লাল রংয়ের একটি গাভী গরু এবং একটি লাল রংয়ের বকনা বাছুর বাড়ির পশ্চিম পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য বেধে রাখে। ঐ দিন দুপুরে গরু দুটিকে না পেয়ে আশপাশ এলাকায় সম্ভাব্য স্থানে খোঁজা-খুজি করে এবং এলাকায় মাইকিং করে। পরেরদিন রবিবার সকালে পুরুড়া বাজার চৌরাস্তায় একটি গরু বোঝাই পিকআপ নান্দাইল চৌরাস্তার দিকে যাওয়ার সময় স্থানীয় লোকজন পিকআপটিকে আটক করে। তখন এলাকার সাবেক ইউপি সদস্য মাহফুজ আলম মোবাইল ফোনে উছমান গনিকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পিকআপে থাকা তার গরু দুটি সনাক্ত করে। পিকআপে তার গরু ছাড়াও আরও চারটি গরু ছিল। সংবাদ পেয়ে তাড়াইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে আসামী চারজনকে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা তার গরুসহ পিকআপে থাকা অন্যান্য গরুগুলো বিভিন্ন এলাকা থেকে চুরি করার বিষয়টি স্বীকার করে এবং ধৃত আসামীরা উদ্ধাকৃত গরুর বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারে নাই।

এ বিষয়ে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, আসামি চারজনকে জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির কথা স্বীকার করেছে। থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদের আজ রবিবার বিকেলে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে