তাড়াইলে করোনা টিকাদান কার্যক্রম শুরু

সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১,৯:০৮ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : সারাদেশের মত কিশোরগঞ্জের তাড়াইলেও করোনাভাইরাসের টিকা প্রদান শুরু হয়েছে। তাড়াইলে প্রথম করোনার টিকা গ্রহণ করেছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বদরুল হাসান। রোববার সকাল ১০টায় (৭ ফেব্রুয়ারি) তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে তিনি করোনার টিকা নেন। এ সময় তিনি বলেন, এই ভ্যাকসিন আমার কাছে নিরাপদ মনে হয়েছে। কোনো ধরনের ব্যাথা অনুভব করিনি। ভ্যাকসিন নেয়ার পর কোনো রকম অস্বাভাবিকও মনে হয়নি। তাই ভয় না পেয়ে সবার প্রতি আমি আহ্বান জানাব ভ্যাকসিন গ্রহণ করুন।

বেলা ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রয়োগ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ আলমাছ হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান, চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীগণ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে