তামিমের সাথেও যোগাযোগ করেছিল সেই আগারওয়াল

বৃহস্পতিবার, অক্টোবর ৩১, ২০১৯,৮:৩৯ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সম্প্রতি সাকিব আল হাসানের সঙ্গে জুয়াড়ির প্রস্তাব গোপন করার ঘটনায় সামনে এসেছে ভারতীয় সেই জুয়াড়ি দীপক আগাওয়ালের। তবে সাকিবকে প্রস্তাব দিয়েই তিনি ক্ষান্ত হননি। দীপক আগাওয়ালের কাছে নাকি বাংলাদেশের আরও কয়েকজন ক্রিকেটারের ফোন নম্বর আছে। গত কদিনে এমন তথ্যই জানিয়েছে সংবাদমাধ্যম। কিন্তু বিপদের তালিকায় বাংলাদেশের আর কোনো ক্রিকেটারের থাকার শঙ্কা নেই বলেই জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

তবে তামিম ইকবালের সঙ্গেও দীপক যোগাযোগ করেছিলেন। কিন্তু তামিম বুদ্ধি করে জানিয়ে দেন বিসিবির দুর্নীতি দমন বিভাগকে। বাংলাদেশের এ ওপেনারকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন আগারওয়াল। তামিম তাকে হোয়াটসঅ্যাপে ‘ব্লক’ করেন। এসিইউকে সব প্রমাণ দেখিয়ে ছাড়া পান তামিম। এছাড়া কড়া নেড়েছিলেন আফিফ হোসেনের দরজাতেও। কিন্তু সন্দেহজনক মনে হওয়ায় দেরি না করে তা আইসিসি ও বিসিবির দুর্নীতি দমন ইউনিটকে (এসিইউ) জানিয়ে দেন তরুণ এ ক্রিকেটার।

আইসিসির দুর্নীতি দমন বিভাগ সাকিব ছাড়াও বাংলাদেশের আরও ছয় ক্রিকেটারের সঙ্গে কথা বলেছে বলে জানিয়েছে কয়েকটি সংবাদমাধ্যম। দীপক আগারওয়ালকে ঘিরেও আইসিসির তদন্তের ডালপালা ছড়িয়ে আছে আরও নানা দিকে। অদূর ভবিষ্যতে তাতে ফেঁসে যেতে পারেন আরও ক্রিকেটার। তবে সে তালিকায় বাংলাদেশের আর কারও থাকার আশঙ্কা নেই বলে জানিয়েছে সূত্র।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে