তাড়াইল বিচিত্রার জন্মদিনে কেক কাটলেন মাহফুজুল হক হায়দার

মঙ্গলবার, মে ১১, ২০২১,১১:৪২ অপরাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : তাড়াইল বিচিত্রা’র ১যুগ পূর্তি উপলক্ষে সোমবার ১০মে সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১২তম জন্মদিনের কেক কাটলেন আওয়ামী লীগ নেতা, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, তাড়াইল করিমগঞ্জের দুর্দিনে অসহায় মানুষের কাণ্ডারি মোহাম্মদ মাহফুজুল হক হায়দার।

তাড়াইল বিচিত্রা’ টিভি (ইউটিউব) ও তাড়াইল সাহিত্য সংসদের কার্যালয়ে উক্ত উনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানের প্রধান অতিথি মাহফুজুল হক হায়দার বলেন, সাহিত্য সংস্কৃতি ছাড়া একটি জাতির উন্নতি ঘটতে পারে না। জঙ্গীবাদকে রুখতে হলে সাহিত্য সংস্কৃতির বিকল্প নাই। আমি একজন সাহিত্য সংস্কৃতি প্রেমী মানুষ। এসব সংগঠনের মাধ্যমে আমি মানুষের আরও কাছে আসতে চাই। কারণ আমি তাড়াইল করিমগঞ্জের মানুষকে খুবই ভালোবাসি। তাড়াইল সাহিত্য সংসদের পাশে সবসময় থাকবো এবং তাড়াইল বিচিত্রাকে এগিয়ে নেয়ার জন্য একটি ওয়েবসাইট খোলার বিষয়ে যা-যা করনীয় আমি সবই করবো। আমি চাই এই জনপ্রিয় অনলাইন মাধ্যমটি বেঁচে থাকুক।

এসময় উপস্থিত ছিলেন, তাড়াইল সাহিত্য সংসদের সভাপতি ছাদেকুর রহমান রতন, উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, আওয়ামীলীগ নেতা হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া, তাড়াইল সাহিত্য সংসদের সদস্য আবৃত্তিকার শরীফুল ইসলাম, সাংবাদিক আল মামুন খান,  সাংবাদিক জুয়েল ভূঁইয়া, ছাত্রলীগের নেতা তানিম বিল্লাহ, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর, কবি হোসনে আরা পুতুল, সাংবাদিক নীল মাহমুদ জয়, শিশু সদস্য রিয়া, ইন্নি, রিফাত, জিসান প্রমূখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে