তাড়াইল প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন

রবিবার, জানুয়ারি ২২, ২০২৩,১:৪৪ অপরাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় তাড়াইল প্রেস ক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২০ জানুুয়ারি ) বিকালবেলা তাড়াইল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন তাড়াইল প্রেসক্লাবের পূর্বের কমিটির সভাপতি দেওয়ান ফারুক দাদ খান।

সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য দেওয়ান ফারুক দাদ খান (দৈনিক সমকাল) সভাপতি, মো.সুমন মিয়া (দৈনিক আমার সংবাদ) কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাও.আশরাফ আলী মীর (দৈনিক ইনকিলাব) সি.সহ-সভাপতি, মো. আবুল হাসেম (দৈনিক আজকের বাংলাদেশ) সহ-সভাপতি, এমদাদুল্লাহ (দৈনিক বজ্রধ্বনি) যুগ্ম সাধারণ সম্পাদক, খায়রুল ইসলাম (দৈনিক নওরোজ) কোষাধ্যক্ষ, সাদেকুর রহমান রতন( সাপ্তাহিক শুরূক) সাংগঠনিক সম্পাদক, ফখরুল ইসলাম ভূঁইয়া (দৈনিক শতাব্দীর কন্ঠ) সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, মো.ফখরুদ্দীন আহমদ ( দৈনিক জাগো প্রতিদিন) প্রচার ও প্রকাশনা সম্পাদক।

এছাড়া প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সম্মানিত সদস্যরা হলেন, মো.আফছার উদ্দিন ( দৈনিক মানব জমিন), মো. রফিকুল ইসলাম (আজকের দেশ) মো.আমিনুল ইসলাম বাবুল ( দৈনিক আমাদের সময়), এনায়েতউল্লা ( দৈনিক বাংলা সময়)

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে