তাড়াইল নবাগত জেলা ম্যাজিস্ট্রেট শামীম আলমের মতবিনিময় সভা

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১,৫:৪০ অপরাহ্ণ
0
87

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম তাড়াইলে পরিচিতি এবং মতবিনিময় সভা করেছেন। জানা যায়, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

তাড়াইল উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ, ব্যাবসায়িক প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজ, সরকারি কর্মকর্তাবৃন্দের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম।তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা ও তাড়াইল থানা তদন্ত অফিসার মিজানুর রহমান।

নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ শামীম আলম তার বক্তৃতায় বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক সবার সামনে তুলে ধরেছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে