তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানসহ আরো ১ জন করোনায় আক্রান্ত

শনিবার, জুলাই ১৮, ২০২০,৪:৩১ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানসহ নতুন করে আরও ১ জনের শরীরে কোভিড-১৯ এর সংক্রমন পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৭৭ জন।

উপজেলায় নতুন আক্রান্ত ২ জন হল, তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান ও দামিহা ইউনিয়নের কাজলা গ্রামের জাহাঙ্গীর। নভেল করোনাভাইরাসে সংক্রমিত ও সুস্থতার দিকে লক্ষ্য করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বর্তমানে উপজেলায় মোট ৪ জন কোভিড-১৯ আক্রান্ত। তার মধ্যে ১ জন তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন তাড়াইল অনলাইন প্রেসক্লাব কে জানান, ১৫ জুলাই বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন কার্যালয় থেকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো আপডেট তথ্য অনুযায়ী জানা যায়, বুধবার (১৫ জুলাই ২০২০) পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ১০২০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিলো নভেল করোনাভাইরাস পরীক্ষার জন্য।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, গত ৬ দিন ধরে আমার শরীরে জ্বর। ৩ দিন আগে নমুনা দিয়েছি। এখন রেজাল্ট আসছে কোভিট-১৯। বিশ্রামে আছি। সকলের দোয়া প্রত্যাশী। তিনি আরো বলেন, কোভিট-১৯ এর শুরু থেকেই সরেজমিনে কাজ করেছি। কোথায় থেকে সংক্রমিত হয়েছে তা তো বলতে পারব না। থানার স্টাফ সকলেরই পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।   

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে