তাড়াইল অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন; সভাপতি রতন, সম্পাদক আল-মামুন

শুক্রবার, আগস্ট ৬, ২০২১,১১:২১ অপরাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : আজ শুক্রবার তাড়াইল অন-লাইন প্রেসক্লাব এর কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সাংবাদিক ছাদেকুর রহমান রতনকে সভাপতি ও মো. আল-মামুন খানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- মো. আফজাল হোসেন আজম- সহ-সভাপতি, আমজাদ শরীফ- সহ-সভাপতি, মো. তানিম বিল্লাহ- যুগ্ন সাধারণ সম্পাদক, আবুল হাসেম জয়- সহ-সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন জুয়েল- সাংগঠনিক সম্পাদক, হোসনে আরা পুতুল- অর্থ সম্পাদক, রফিকুল ইসলাম জয়- প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. আজহারুল ইসলাম রাজা- দপ্তর সম্পাদক। সম্মানিত কার্যকরি সদস্য : এডভোকেট সাজ্জাদুল হক বাবু, রুবেল মাহমুদ খান, নূরে আলম সিদ্দিকী, বুলবুল আহমেদ ভূঁইয়া, শিহাব উদ্দিন নয়ন।

আজ ৬ আগস্ট শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় তাড়াইল সাহিত্য সংসদ কার্যালয়ে কিশোরগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নির্দেশ মোতাবেক ছাদেকুর রহমান রতন এর আহ্বানে কমিটি গঠন সম্পর্কিত জরুরি সভার আয়োজন করা হয়।দীর্ঘ আলোচনা ও পর্যালোচনা করার পর সর্ব সম্মতিক্রমে তাড়াইল অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠনের পর সকল সদস্যের সামনে পাঠ করে শোনানো হয়।

নব নির্বাচিত কমিটির সভাপতি ছাদেকুর রহমান রতন ও সাধারণ সম্পাদক আল-মামুন খান উপস্থিত সকল সদস্য ও সম্পাদকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সংগঠনটি পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে